অপেক্ষার প্রেম...

রিয়া এবং আদিত্য দুজনই ছোটবেলা থেকেই একে অপরকে চিনত। একই পাড়ায় বাস করত, একই স্কুলে পড়ত। দুজনের মধ্যেই অদ্ভুত একটা বন্ধুত্ব ছিল। কিন্তু সেই বন্ধুত্বের মধ্যে লুকিয়ে ছিল ভালোবাসা, যা দুজনেই কখনো প্রকাশ করেনি।


স্কুল শেষ হলে রিয়া আর আদিত্য ভিন্ন ভিন্ন শহরে পড়াশোনা করতে চলে যায়। তখনও দুজনের মধ্যে নিয়মিত চিঠি চালাচালি চলত। রিয়ার প্রতিটি চিঠিতে লুকিয়ে থাকত তার মনের কথা, যা সে আদিত্যকে কখনোই বলতে পারেনি।

বছর পেরিয়ে গেছে, দুজনেই পড়াশোনা শেষ করে নিজ নিজ কাজে ব্যস্ত হয়ে পড়েছে। তবুও সেই চিঠি চালাচালি বন্ধ হয়নি। হঠাৎ একদিন আদিত্য রিয়াকে জানালো, সে তার শহরে আসছে কয়েকদিনের জন্য। রিয়া খুব খুশি হলো এবং ঠিক করল যে এবার সে তার মনের কথা আদিত্যকে জানিয়েই দেবে।

আদিত্য এলো, দুজনেই অনেক গল্প করল। রিয়া সুযোগ খুঁজছিল তার মনের কথা বলার। একদিন হঠাৎ সন্ধ্যায় দুজনেই পাড়ার পুরনো পার্কে বসে ছিল। রিয়া সাহস করে বলল, "আদিত্য, আমি তোমাকে একটা কথা বলতে চাই।"

আদিত্য অবাক হয়ে তাকালো, "কি বলবে বলো।"

রিয়া একটু লজ্জা পেয়ে বলল, "আদিত্য, আমি তোমাকে অনেক ভালোবাসি। ছোটবেলা থেকেই।"

আদিত্য কিছুক্ষণ চুপ থেকে রিয়ার দিকে তাকিয়ে বলল, "রিয়া, আমি তো সেই ছোটবেলা থেকেই তোমাকে ভালোবাসি। কিন্তু ভেবেছিলাম তুমি হয়তো অন্য কাউকে পছন্দ করো।"

দুজনেই একে অপরের দিকে তাকিয়ে হাসল। দীর্ঘদিনের অপেক্ষার পর অবশেষে তারা একে অপরকে খুঁজে পেল। ভালোবাসা কখনোই সময়ের বাঁধা মানে না, শুধু অপেক্ষার প্রয়োজন।



এই ছিল রিয়া আর আদিত্যর ভালোবাসার গল্প। সত্যিকারের ভালোবাসা কখনো হারায় না, শুধু সময়ের অপেক্ষায় থাকে।

Previous Post Next Post